চেন্নাই পুলিশ কমিশনার শংকর জিওয়াল জানান, তাদের কাছে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থের বিরুদ্ধে দুটি অভিযোগ এসে পৌঁছায়। অলিম্পিক পদকজয়ী ব্যাডমিন্টন তারকা সাইনার উদ্দেশে করা টুইটের জেরেই লিখিত অভিযোগ দায়ের হয়েছে সিদ্ধার্থের বিরুদ্ধে। সম্প্রতি সাইনা পাঞ্জাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিরাপত্তার গাফিলতির তীব্র নিন্দা করেন টুইটারে।

তিনি লেখেন, ‘যেখানে খোদ প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন ওঠে, সেখানে দেশবাসী কীভাবে নিরাপদ? এমন কাপুরুষোচিত আচরণকে ধিক্কার জানাই।’ সঙ্গে ভারত মোদির পাশে আছে (#BharatStandsWithModi) হ্যাশট্যাগও দিয়েছিলেন সাইনা।

এই টুইটটিতেই কমেন্ট করেন ‘রং দে বসন্তি’ সিনেমার বিদ্রোহী চরিত্র কারান খ্যাত এই অভিনেতা। কৃষক আন্দোলনের প্রতি সমর্থন জানানো এই নায়ক মোদি বিরোধী মনোভাব দেখিয়ে সাইনার উদ্দেশ্যে মন্তব্য করেন, বিশ্বের সাটল-কক চ্যাম্পিয়ন।

ঈশ্বরকে ধন্যবাদ যে ভারতকে রক্ষা করার মানুষ রয়েছে। তোমার জন্য ধিক্কার! ওই মন্তব্যের পরই দেশজুড়ে নিন্দার মুখে পড়তে হয়েছে সিদ্ধার্থকে। নেটিজেনদের অনেকেই অবশ্য সিদ্ধার্থকে সাধুবাদ জানিয়ে সাইনাকে ধিক্কার দিচ্ছেন মোদির পক্ষ নেয়ায়।

কলমকথা/বি সুলতানা